মুসলমাদের চিরশত্রু ইহুদী জাতি

شم انها اخر الحمر
মুসলমাদের চিরশত্রু ইহুদী জাতি
মুসলমানদের চিরশত্রু এবং প্রধান শত্রু হলো বর্তমান বিশ্বে একমাত্র অভিশপ্ত ইহুদী জাতি। তারা মুসলিম জাতিকে দমিয়ে রাখার, পিছিয়ে দেবার এমন কি ধ্বংস করে দেবার জন্যে চেষ্টার কোনো ত্রুটি করছে না । যুগ যুগ শুধু নয়, শতাব্দীর পর শতাব্দী ধরেই তারা মুসলমানদের বিরুদ্ধে হীন চক্রান্ত ও ষড়যন্ত্র চালিয়ে যাচ্ছে। নেপথ্যে এদেরকে শক্তি ও সহযোগিতা যুগিয়ে যাচ্ছে মুসলমানদের অপরাপর শত্রু খৃস্টান ও সমাজতন্ত্রবাদী বাম ও রামপন্থীরা। এই সেদিন ১৯৯৭ সনের জুন মাসের ২৮ তারিখে বিশ্ববাসী আবারও প্রত্যক্ষ করলো ইহুদী জাতির আর্ন্তর্জাতিক চক্রান্তে সৃস্ট ইহুদী রাষ্ট্র ইসরাঈলের আরেকটি জঘন্য ও মানবতা বিরোধী কাজ। একবিংশ শতাব্দীর ঊষালগ্নে অভিশপ্ত ইহুদীরা মুসলমাদের হৃদয়ে হাতুড়ীর আঘাত হানলো বিশ্ব মানবতার মুক্তি রাহমাতুল্লিল আলামীন হযরত মুহাম্মাদ সাল্লাল্লাহু আলাইহি ওয়াসাল্লাম ও মহা গ্রন্থ আল কুরআনের সাথে চরম অবমাননা ও বে আদবী কারার ধৃষ্টতা প্রদর্শনের মাধ্যমে ।
৩রা জুলাই একটি দৈনিকে মুসলিম রাষ্ট্র ফিলিস্তিনের প্রেসিডেন্ট ইয়াসির আরাফাতের একটি আলোকচিত্র ছাপা হয়েছে। তার প্রসারিত ডান হাতে একটি পোস্টার ক্যাপশনে লেখা ছিলো “ফিলিস্তিনে প্রেসিডেন্ট ইয়াসির আরাফাত গত মঙ্গল বার তিউনিসে এক সাংবাদিক সম্মেলনে সাংবাদিকদেরকে একটি পোস্টার দেখান। পোস্টারে রাসূলে কারীম সাল্লাল্লাহু আলাইহি ওয়া সাল্লামের প্রতি চরম অবমাননা করা হয় ৷
‘তাতিয়ানা সিসকিন্ড' নামক এক জেরুজালেমবাসী ইহুদী রমনী 'হেবরন' এলাকায় মহানবী হযরত মুহাম্মদ সাল্লাল্লাহু আলাইহি ওয়া সাল্লামের উপর একটি বিদ্বেষপূর্ণ ও চরম অবমাননাকর পোস্টার এঁকে আরবদের ঘরবাড়ী ও দোকান পাটে সেঁটে দিয়ে সমস্ত ফিলিস্তিন সহ সারা আরব ভূখণ্ড তথা গোটা বিশ্বের মুসলমানদের মনে ঘৃণার আগুন জ্বালিয়ে দেয়। এটা বিশ্ব মুসলিমের ধর্মীয় অনুভূতিতে আঘাত হানার ইহুদী চক্রান্তের এখন সর্বশেষ পরীক্ষা । তাতিয়ানাকে গ্রেফতার করা হয়েছে বলে ইসরাঈলী পুলিশ জানালেও এটা প্রকৃতপক্ষে মুসলমানদের প্রতিহিংসা থেকে তাকে বাঁচাবার আই-ওয়াশ মাত্ৰ ৷
অভিশপ্ত ইহুদী জাতীর বেঈমানীর ইতিহাস
বাংলাদেশ সহ সারা বিশ্বের মুসলমান ও বিবেকবান মানুষ ইহুদী কুচক্রি মহলের এ ঘৃণ্য ও জঘন্য কাজের বিরুদ্ধে তীব্র নিন্দা ও প্রতিবাদ এবং ইসলাম ও ফিলিস্তিনীদের বিরুদ্ধে ঘৃণ্য তৎপরতা বন্ধের জন্য ইসরাঈলের উপর চাপ সৃষ্টি করতে ও. আই. সি. সহ সকল আন্তর্জাতিক সংস্থার প্রতি উদাত্ত আহবান জানিয়েছে। বাংলাদেশের জাতীয় সংসদেও সর্বসম্মতভাবে এ ব্যাপারে ইসরাঈলের বিরুদ্ধে নিন্দা প্রস্তাব পাশ হয়েছে।
২৮শে জুন, ১৯৯৭, রাতে মুসলিম জাতির পিতা হযরত ইবরাহীম আলাইহিস সালামের স্মৃতি বিজরিত ইসরাঈল দখলকৃত ফিলিস্তিনের 'আল-খলিল' শহরে এ জঘন্য কাজটি সংঘটিত হয়েছে। লোকজন সকালে ঘুম থেকে উঠেই এ জঘন্য ধরনের হাজার হাজার পোস্টার দেখতে পায়। মুসলমানরা ইহুদীদের এ কুকর্মের বিরুদ্ধে প্রতিবাদ বিক্ষোভে ফেটে পড়ে ।
শহরের দোকান পাটের দরজায় ও দেয়ালে লাগানো এক ধরনের পোস্টারে একটি শূকর ছানার ছবি রয়েছে। সেই ছবির গায়ে 'মুহাম্মাদ' শব্দটি লেখা রয়েছে। শূকরের মাথায় বাঁধা রয়েছে আরবদের মস্তক আবরণী রুমাল। অন্য পোস্টারটিতে পবিত্র মহাগ্রন্থ আল-কুরআনের উপর দাঁড়ানো আরেক শূকরের ছবি ।
গোটা বিশ্ব মুসলিমের বিক্ষোভের তোড়ে ইসরাঈলী সরকার জানিয়েছে, কোনো ইহুদী মহিলা এ কাজটি করেছে। কিন্তু শুধু একজন মহিলার পক্ষে এক রাতে হাজার হাজার পোস্টার লাগানো অসম্ভব তা বুঝতে একটুও কষ্ট হবার কথা নয় । আসলে এ নস্টামী ও বেঈমানীর মূল হোতা হচ্ছে ইহুদী জাতির এ সময়কার কুচক্রি প্রধান মন্ত্রী ‘নেতানিয়াহু’ ও তার বেঈমান সরকার ।
নেতানিয়াহুর সরকারের কিছু মন্ত্রী, ইহুদী সেনাবাহিনীর সদস্যরা এ হীন ও জঘন্য কর্মকাণ্ডের মূল নীলনকশা প্রণয়ন করেছে। 'আল খলিল' শহরে বসবাসকারী ইহুদী গোষ্ঠী খুবই হিংস্র ও বন্য, এরা সবাই পরিকল্পিতভাবে মুসলমানদের আর এক শত্রু দেশ আমেরিকা হতে এখানে এসে বসতিস্থাপন করেছে। সবসময় তারা সজ্জিত থাকে মারাত্মক অস্ত্রশস্ত্র নিয়ে ।
মুসলমানদের চিরশত্রু এ ইহুদী সন্ত্রাসীদের হিংস্র আক্রমণে বিশ হাজার ফিলিস্তিন মুসলমানদের জীবনযাপন দুসাধ্য হয়ে উঠেছে এ ‘আল খলিল' শহরে । ফিলিস্তিনী মুসলমানদের মনে জ্বালা ও বিক্ষোভ দমনে ইহুদী তথা ইসরাঈলী সৈন্যরা গুলী ও রাবার বুলেট নিক্ষেপ করেছে তাদের সমাগমে। এতে একজন মুসলমান নিহত হয়েছে। শত শত মুসলমান হয়েছে আহত ।
অভিশপ্ত ইহুদী জাতীর বেঈমানীর ইতিহাস
ইহুদী বাহিনীর কমাণ্ডার জেনারেল গাবি-অফিব বিক্ষোভের সময় মুসলমানরা বিষ্ফোরক দ্রব্য নিক্ষেপ করলে ‘মেরে ফেলা হবে' বলে গর্জন দিয়েছে। প্রধানমন্ত্রী নেতানিয়াহুও বিক্ষোভ দমনে কঠোর ব্যবস্থা নেয়া হবে সতর্কবাণী দিয়েছে। তাদের গর্জনকে অথবা হত্যা করাকে মুসলমান থোড়াই কেয়ার করে।

FOR MORE CLICK HERE
স্বাধীন বাংলাদেশের অভ্যুদয়ের ইতিহাস মাদার্স পাবলিকেশন্স
আধুনিক ইউরোপের ইতিহাস ১ম পর্ব
আধুনিক ইউরোপের ইতিহাস
আমেরিকার মার্কিন যুক্তরাষ্ট্রের ইতিহাস
বাংলাদেশের ইতিহাস মধ্যযুগ
ভারতে মুসলমানদের ইতিহাস
মুঘল রাজবংশের ইতিহাস
সমাজবিজ্ঞান পরিচিতি
ভূগোল ও পরিবেশ পরিচিতি
অনার্স রাষ্ট্রবিজ্ঞান প্রথম বর্ষ
পৌরনীতি ও সুশাসন
অর্থনীতি
অনার্স ইসলামিক স্টাডিজ প্রথম বর্ষ থেকে চতুর্থ বর্ষ পর্যন্ত
অনার্স দর্শন পরিচিতি প্রথম বর্ষ থেকে চতুর্থ বর্ষ পর্যন্ত

Copyright © Quality Can Do Soft.
Designed and developed by Sohel Rana, Assistant Professor, Kumudini Government College, Tangail. Email: [email protected]